AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় পর্যায়ে নির্ধারিত বক্তৃতায় প্রথম স্থান অর্জন সৌখিনের


জাতীয় পর্যায়ে নির্ধারিত বক্তৃতায় প্রথম স্থান অর্জন সৌখিনের

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ প্রতিযোগিতায় নির্ধারিত বক্তৃতায় জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ স্থান অর্জন করেছেন মুবাশ্বিরা মাহিয়াত সৌখিন।

 

সোমবার জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগতায় প্রথম স্থান অধিকার করেন তিনি। এর আগে সে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ হওয়ার গৌবর অর্জন করেন।

 

মুবাশ্বিরা মাহিয়াত সৌখিন বোদা পাইলট গালর্স স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। সে বোদা পৌর শহরের নগরকুমারী গ্রামের স্থায়ী বাসিন্দা পৌর কর্মকর্তা মোফাজ্জল হোসেন বিপুল ও সমাজসেবা অফিসে কর্মরত সোহেলী মমতাজ পারভীন দম্পতির একমাত্র সন্তান।

 

জাতীয় পর্যায়ে প্রথম হওয়ায় সৌখিন সকলের মাঝে প্রশংসা কুড়াচ্ছেন। ছোটবেলা থেকেই মেধাবী সৌখিন পড়ালেখার পাশাপাশি স্কুলের বিভিন্ন প্রতিযোগিতায় অশংগ্রহন করে সাফল্য অর্জন করে আসছে।

 

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায় সৌখিনের সাথে কথা বলে জানা যায়, সৌখিন অনেক আগে থেকেই বক্তৃতা বিষয়ে অনুশীলন করে আসছে। জাতীয় পর্যায়ে শেষ্ঠ হওয়ার জন্য সৌখিন তার মা, বাবা ও প্রধান শিক্ষকের অবদান রয়েছে বলে জানায়।

 

সৌখিন এর পিতা মেফাজ্জল হোসেন বিপুল জানান, আমার মেয়ে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায় আমার পরিবারসহ আমাদের এলাকাবাসী সবাই গর্বিত। সৌখিন আগামীতে আরো ভালো কিছু করতে পারে তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

একুশে সংবাদ/ল.ম.প্র/জাহা

Link copied!