AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামগঞ্জে মজিব উল্যাহ পাটওয়ারীর টোকেন বাণিজ্য ও চাঁদাবাজির বিরুদ্ধে সংবাদ সম্মেলন


রামগঞ্জে মজিব উল্যাহ পাটওয়ারীর টোকেন বাণিজ্য ও চাঁদাবাজির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রামগঞ্জ উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মজিব উল্যাহ পাটওয়ারীর টোকেন ও চাঁদাবাজির বিরুদ্ধে রামগঞ্জ উপজেলা রিক্সা ফেডারেশনের উদ্যোগে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

 

শনিবার (৩ জুন) সকাল ১১টায় রামগঞ্জ উপজেলা রিক্সা ফেডারেশনের সভাপতি বিল্লাল পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সঞ্চালনায় এই সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল রামগঞ্জ হরিসভা ব্রিজ সংলগ্ন স্থানে অনুষ্ঠিত হয়।

 

এই সময়ে তারা বলেন, মজিব উল্যাহ পাটওয়ারী রামগঞ্জ পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারীর সিল ও সাইন নকল করে, নিরীহ গরিব অসহায় রিক্সা চালকদের কাছ থেকে টোকেনের মাধ্যমে প্রায় ৫/৬ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

 

তারা আরো জানান, মজিব উল্যাহ পাটওয়ারী, আবদুর রব, হেদায়েত সহ এই তিন জন আমাদের সংগঠনের নাম বিক্রি করে সংগঠনের ক্ষতি করেছে। আমরা চাই না এই মজিব উল্যাহ পাটওয়ারী যেন কৃষকলীগসহ আওয়ামী লীগের কোনো সংগঠনে না আসে। তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

 

এই সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, রামগঞ্জ রিক্সা ফেডারেশনের সহ-সভাপতি মজিদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, কোষাধ্যক্ষ আমিনুল হক, টামটা ওয়ার্ড রিক্সা ফেডারেশনের সভাপতি সোহাগ, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিনসহ প্রমুখ।

 

একুশে সংবাদ/সা.খ.প্র/জাহা

 

Link copied!