AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩, কেন্দুয়া উপজেলায় শ্রেষ্ঠ যারা


জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩, কেন্দুয়া উপজেলায় শ্রেষ্ঠ যারা

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বুধবার (১৭ মে) বিকালে  জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ উৎযাপন কমিটির বিচারক মন্ডলীগণ উপজেলা পর্যায়ে শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্মমূল্যায়নের ভিত্তিতে কেন্দুয়া  উপজেলার বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের ফলাফল ঘোষণা করা হয়।

 

কলেজ পর্যায়ে: শ্রেষ্ঠ কলেজ- সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়,শ্রেষ্ঠ অধ্যক্ষ- কেন্দুয়া সরকারি কলেজের অধ্যক্ষ উত্তম কুমার কর, শ্রেষ্ঠ  শিক্ষক- তাসফিয়া খান,শ্রেষ্ঠ  শিক্ষার্থী- সাবিহা ইসলাম অর্পি।

 

মাদ্রাসা পর্যায়ে:  শ্রেষ্ঠ মাদ্রাসা-রাজঘাট ডি ইউ আলিম মাদ্রাসা, শ্রেষ্ঠ অধ্যক্ষ রাজঘাট ডি ইউ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মৌলানা আশরাফুল আলম।

 

মাধ্যমিক পর্যায়ে: শ্রেষ্ঠ প্রতিষ্ঠান- আশুজিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউশন, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক - মো:এজাহারুল ইসলাম- আশুজিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউশন, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ভানু দত্ত-আশুজিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউশন।

 

শ্রেষ্ঠ শিক্ষার্থী -  কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আফনান ভূইয়া নাবিল।

 

উপজেলায় শ্রেষ্ঠ রোভার স্কাউটস শিক্ষক সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের  হিসাববিজ্ঞানের প্রভাষক হোসাইন আহাম্মদ, শ্রেষ্ঠ রোভার স্কাউটস ইউনিট সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় রোভার স্কাউটস  ইউনিট । শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক গন্ডা ফাজিল মাদ্রাসার শরীরচর্চা শিক্ষক ফরিদা ইয়াসমিন। শ্রেষ্ঠ গার্লস গাইড শিক্ষক সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মুর্শেদা বেগম।

 

তিন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় আশুজিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক এজাহারুল ইসলাম তার প্রতিক্রিয়ায়  সংশিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন,১৯ মে বিকালে আমি এই সুখবরটি পাই। আমার একার পক্ষে তিন ক্যাটাগরিতে প্রথম হওয়া সম্ভব ছিলনা। ম্যানেজিং  কমিটির সভাপতি জনাব  সহ  ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ ও সকল সম্মানিত  শিক্ষক গণের অক্লান্ত পরিশ্রমেই আমরা আজকের  এই সম্মান অর্জন করতে পেরেছি। তিনি আরও বলেন এই প্রতিষ্ঠানটি আরো কয়েকবার  শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছিল।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম বলেন নির্দিষ্ট সময়ের মধ্যে যারা আবেদন করেছিলেন তাদের মধ্যে থেকেই বিচারক  মন্ডলী বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের নাম ঘোষণা করেন। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক  ও মাদ্রাসা পর্যায়ে যারা উপজেলায় শ্রেষ্ঠ হয়েছেন তাদের আনুষ্ঠানিকভাবে  সনদপত্র, ক্রেস্ট ও পুরস্কার প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হবে।

 

একুশে সংবাদ/আ.গ.প্র/জাহাঙ্গীর

Link copied!