AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘জুলি ও কুরি’ লাভের ৫০ বছর পূর্তিতে খুলনায় প্রস্তুতি সভা


‘জুলি ও কুরি’ লাভের ৫০ বছর পূর্তিতে খুলনায় প্রস্তুতি সভা

 জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির (৫০ বছর) পূর্তি উদযাপন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

  আজ আজ বৃহস্পতিবার (১৮ মে) সকালে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় জানানো হয়, বঙ্গবন্ধুর ‘জুলি ও কুরি’ শান্তি পদক প্রাপ্তির (৫০ বছর) পূর্তি উপলক্ষ্যে আগামী (২৮ মে) জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দিবসটি উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। ওই দিন সুবিধাজনক সময়ে স্বেচ্ছায় রক্তদান, ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন এবং সকল মসজিদ, মন্দির, গীর্জা,প্যাগোডাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে জাতির জনক ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হবে।

 

এছাড়া জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা শিশু একাডেমির ব্যবস্থাপনায় শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হবে এবং জেলার সকল বিদ্যালয়ে ঐদিন বিশেষ আলোচনা সভার আয়োজন করা হবে।

 

সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

 

 একুশে সংবাদ.কম/আ.সা.বি/বিএস

Link copied!