AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জগন্নাথের অধ্যাপককে মারপিটের ঘটনায় মামলা, আটক ১


জগন্নাথের অধ্যাপককে মারপিটের ঘটনায় মামলা, আটক ১

জনপ্রতিনিধিদের পছন্দের লোককে, পাস না করালে বিভিন্ন রকম সমস্যা ও হামলার শিকার ও হতে হয়, পরিক্ষায় দায়িত্বরত কর্মকর্তাদের এমনিই একটা ঘটনা ঘটেছে খুলনা জেলার কয়রা থানাধীন একটি মাদরাসায় অধ্যক্ষ নিয়োগকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অধ্যাপককে মারপিটের ঘটনায় মামলা করা হয়েছে।

 

শনিবার (৬ মে) রাতে অধ্যাপক নজরুল ইসলাম নিজে বাদী হয়ে মহারাজপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদকে প্রধান আসামি করে আট জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামি করে কয়রা থানায় এ মামলা করেছেন।


এদিকে মামলার আসামী কয়রা উত্তরচক আমিনিয়া বহুমুখী কামিল মাদ্রাসার হেড ক্লার্ক কামরুলকে গ্রেফতার করেছে র‍্যাব।

 

কয়রা থানার ওসি এবিএমএস দোহা বলেন, মামলার অন্যান্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, খুলনার কয়রা উপজেলার কয়রা উত্তরচক আমিনিয়া বহুমুখী কামিল মাদ্রাসার অধ্যক্ষ নিয়োগকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ‌্যাপক নজরুল ইসলামের উপর হামলা চালিয়েছেন মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল মাহমুদ ও তার সহযোগীরা। তিনি উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক।

 

গত শুক্রবার (৫ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনার পর আনুমানিক রাত ১০টায় মুমূর্ষ অবস্থায় তাকে কয়রা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য পুলিশ পাহারায় গভীর রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!