AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে বায়োমেট্রিক গ্রহন ও ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সংক্রান্ত করণ কার্যক্রমের উদ্বোধন


লক্ষ্মীপুরে বায়োমেট্রিক গ্রহন ও ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সংক্রান্ত করণ কার্যক্রমের উদ্বোধন

লক্ষ্মীপুরে বায়োমেট্রিক গ্রহন ও ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সংক্রান্ত করণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ২ মে (মঙ্গলবার) সকালে বিআরটিএ জেলা কার্যালয়ে ফিতা কেটে এই কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিয়াংকা দত্ত।


এসময় সহকারী কমিশনার শাহিনা আক্তার, বিআরটিএ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: এনায়েত হোসেন মন্টু, পরিদর্শক কামরুজ্জামান, সহকারী মটরযান পরিদর্শক প্রবণ চাকমা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে বিআরটিএ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: এনায়েত হোসেন মন্টু জানান, এই উদ্বোধনের মাধ্যমে এখন থেকে একই দিনে গ্রাহকেরা বায়েমেট্রিক গ্রহন, ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সকল কার্যক্রম যেমন লিখিত, মৌখিক, ব্যবহারিক পরীক্ষা এক দিনে সমপন্ন করতে পারবে।


এতে পরীক্ষায় উর্ত্তীণরা অনলাইনের মাধ্যমে সরকারী ফি জমা দিয়ে অনলাইন থেকে স্লিপ  গ্রহন করতে পারবে। ওই স্লিপ দিয়ে ড্রাইভিং লাইসেন্স এর স্মার্ট কার্ড আসা পর্যন্ত রাস্তার গাড়ি চালাতে কোন সমস্যা হবেনা গ্রাহকদের। এ ছাড়া পরীক্ষায় উর্ত্তীণরা ১-২ মাসের মধ্যে তাদের স্মার্ট কার্ড হাতে পাবে। কার্ড
হাতে পাওয়ার আগ পর্যন্ত তাদের অফিসে আসতে হবেনা।


মোবাইল এসএমএস মাধ্যমে তারা ঘরে বসে সকল তথ্য জানতে পারবে। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে বিআরটিএ এই কার্যক্রমের সুফল সেবা গ্রহিতারা । উদ্বোধনী দিনে প্রায় ৭০ জন আবেদনকারী বায়োমেট্রিক গ্রহন ও ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সকল কার্যক্রমের অংশ নেয়। একদিনে সকল কার্যক্রম শেষ করার অনেকে সন্তোষ প্রকাশ করে এই কার্যক্রম চালু করায় সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কে ধন্যবাদ জানান।


একুশে সংবাদ.কম/সম  

Link copied!