AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হারিয়ে যাওয়া শিশুকে ফিরিয়ে দিল পুলিশ!


Ekushey Sangbad
রায়হান হোসাইন, চট্টগ্রাম মহানগর
১২:১২ পিএম, ২ এপ্রিল, ২০২৩
হারিয়ে যাওয়া শিশুকে ফিরিয়ে দিল পুলিশ!

চট্টগ্রামে হারিয়ে যাওয়া এক শিশুকে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে ইপিজেড থানা পুলিশ। চট্টগ্রামের ইপিজেড থানা এলাকায় হারিয়ে যাওয়া ঐ শিশুকে দিনের দিন তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে।

 

এর আগে গতকাল শনিবার ভোরে নিজ বাসা চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার সুলতান আহমদ ডিগ্রী কলেজ এলাকা থেকে হারিয়ে যায় শিশুটি। শিশুটির নাম আলী বিনতে মরিয়ম। শিশুটির বয়স ৫ বছর।

 

জানা যায়, শিশু মরিয়মের মা একজন গার্মেন্টস কর্মী। প্রতিদিনের মতো চাকুরির উদ্দেশ্য গন্তব্যস্থলে গেলে মায়ের পেছনে পেছনে শিশুটিও বাসা থেকে বের হয়ে যায়। আর এই যাওয়াতেই পথ হারিয়ে ফেলে সে, গন্তব্যে আর ফেরা হয়নি তার। হাঁটতে হাঁটতে পথ ভুল করে চলে আসে নগরীর ফ্রীপোট মোড়ে। সেখানে জৈনক এক ভদ্রলোক শিশুটিকে কান্না করতে দেখে থানা পুলিশকে মুঠোফোনে অবহিত করে। ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম তৎক্ষানিক ফোর্স পাঠিয়ে শিশুটিকে উদ্ধার করে। তবে থানায় শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে গেলে থানা পুলিশ তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। পাশাপাশি শিশুটির ঠিকানায় শিশুটিকে ফেরত দিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিসহ একটি পোস্ট করে। তখনও সন্ধান মেলেনি শিশুটির। পরবর্তীতে শিশুটির সন্ধান পেতে থানা এলাকায় পুলিশ মাইকিং করলে শিশুটির মায়ের সন্ধান মেলে।

 

ইপিজেড থানার ওসি আবদুল করিম জানান, শিশুটির মা একজন গার্মেন্টস কর্মী। প্রতিদিনের মতো কর্মস্থল থেকে ফেরার পর বাসায় শিশুটিকে না দেখে কান্নায় ভেঙে পড়ে৷ পরবর্তীতে মাংকিং শুনে থানায় আসলে আমরা শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেই।

 

একুশে সংবাদ.কম/র.হ.প্র/জাহাঙ্গীর

Link copied!