AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি, দিনাজপুর
০৯:৪৮ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
ঘোড়াঘাটে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা আনসার ও ভিডিপির সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (৪ ডিসেম্বর) সকালে উপজেলা আনসার ও ভিডিপি অফিস আয়োজনে উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলমের সভাপতিত্বে সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দিনাজপুর জেলা কমান্ড্যান্ট হাছান আলী।

 

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আব্দুর রাফে খন্দকার সাহানশা।

 

শুভেচ্ছা বক্তব্য রাখেন  উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফারুক হোসোইন। নবাবগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রেজিনা পারভীন ও বিরামপুর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মাহবুবার রহমানের  সঞ্চালয়নে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন উপজেলা  ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন।উ

 

পজেলা  সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার  অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, উপজেলা কৃষি অফিসার এখলাছ হোসেন সরকার, পল্লী বিদ্যুৎ ঘোড়াঘাট জোনাল অফিসের ডিজিএম আব্দুল আলিম. ঘোড়াঘাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  ঘোড়াঘাট ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু প্রমুখ।

 

সমাবেশে উপজেলা সরকারি বিভিন্ন  দপ্তরে কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ  উপস্থিত ছিলেন। উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২৩৮জন আনছার ও ভিডিপির সদস্য অংশ নেয়। ভালো স্বীকৃতি স্বরুপ ৪ জন আনসার  ও ভিডিপি সদস্যর মাঝে সাইকেল বিতরন করা হয়।

 

একুশে সংবাদ/ম.মো.প্রতি/পলাশ

Link copied!