AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুন্দরগঞ্জে ২টি মিশুক অটো উদ্ধার, গ্রেপ্তার ১


সুন্দরগঞ্জে ২টি মিশুক অটো উদ্ধার, গ্রেপ্তার ১

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ২টি ব্যাটারি চালিত মিশুক অটো উদ্ধার এবং ছিনতাইকারি রবিউল ইসলামকে গ্রেপ্তার করেছে। 

মামলার ভিত্তিত্বে বুধবার উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামস্থ জাহিদুল ইসলামের পেট্রোল পাম্পের সামন হতে তাকে গ্রেপ্তার করা হয়। 

রবিউল ইসলামের তথ্যের ভিত্তিত্বে পাশ্ববর্তী ছাপড়হাটী ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ ডাংহাট গ্রামের এজাহার নামীয় অপর আসামি মোনারুল ইসলামের বসতবাড়ি হতে ছিনতাই হওয়া মিশুক অটো ২টি উদ্ধার করা হয়। রবিউল ইসলাম কঞ্চিবাড়ি ইউনিয়নের পশ্চিম দুলাল গ্রামের আমির হোসেনের ছেলে।

এনিয়ে বৃহস্পতিবার থানা চত্বরে প্রেস ব্রিফিং করেছেন থানার ওসি মো. মাহবুব আলম। এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মিলন কুমার চ্যাটার্জী, সেকেন্ড অফিসার আবু তালেব মিয়া, এসআই শাহজাহান মিঞা।

থানা পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার সময় উপজেলার ধর্মপুর বাজার হতে পশ্চিম দুলাল গ্রামের মশিউর রহমানের ব্যাটারি চালিত মিশুক অটো ভাড়া নিয়ে ছিনতাইকারি রবিউল ইসলাম ও মোনারুল ইসলাম মাঠের হাটের উদ্দেশ্যে রহনা দেয়। মাঠের হাট পৌছার আগে শিশুক অটো থামিয়ে চালক প্রসাব করার জন্য সড়কের পাশে গেলে মিশুক অটোতে বসে থাকা রবিউল ও মোনারুল মিশুক অটো নিয়ে পালিয়ে যায়। এনিয়ে থানায় মামলা করলে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে রবিউলকে গ্রেপ্তার এবং শিশুক অটো উদ্ধার করে। 

থানার ওসি জানান, বৃহস্পতিবার আসামি রবিউল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!