ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ফরিদপুরে ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির ৮ নেতাকর্মী আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ফরিদপুর
০৫:৩২ পিএম, ২ ডিসেম্বর, ২০২২
ফরিদপুরে ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির ৮ নেতাকর্মী আটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ককটেল বিস্ফোরণ ও টায়ারে আগুন জ্বালিয়ে নাশকতা সৃষ্টির ঘটনায় বিএনপির ৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতাররা হলেন-বোয়ালমারী পৌর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান খাঁন, উপজেলা বিএনপির সদস্য ফরিদুল ইসলাম, পৌর ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি রফিক বিশ্বাস, দাদপুর ইউনিয়নের বিএনপির সভাপতি হামিদুল হক বকুল, ফরিদপুর জেলা যুবদলের বনও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক সিরাজ মৃধা, শেখর ইউপি সদস্য (মেম্বার) বরকত মোল্যা, আবু নাসির মোল্যা ও মুরাদ।


বোয়ালমারী থানার এসআই কাজী আবুল বাশার বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে বাদী হয়ে ৩১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫০-৬০ জনকে আসামি করে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাছ আলী বলেন, ককটেল বিস্ফোরণ ও টায়ারে আগুন জ্বালিয়ে নাশকতা সৃষ্টি করে আতঙ্ক সৃষ্টি করার ঘটনায় মামলা হয়েছে। মামলার পর ৮ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর মামলার বিষয়টি  নিশ্চিত করে বলেন,নাশকতা সৃষ্টি করে আতঙ্ক সৃষ্টি করার ঘটনার পর ৮ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


উল্লেখ্য, বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে সাতৈর জয়নগরে বিএনপি নেতা খন্দকার নাসিরুল ইসলামের ইট ভাটার সামনে দুবৃর্ত্তরা টায়ারে আগুন জ্বালায় এবং ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিস্ফোরিত ককটেলের অংশবিশেষসহ চারটি ককটেল উদ্ধার করে। অন্যদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।
 

একুশে সংবাদ.কম/ না.হা.নি.প্রতি/বাইজীদ_সা’দ