AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে নিখোঁজ শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার, ঘাতক আটক


Ekushey Sangbad
আত্রাই উপজেলা প্রতিনিধি, নওগাঁ
০৬:১২ পিএম, ১ ডিসেম্বর, ২০২২
আত্রাইয়ে নিখোঁজ শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার, ঘাতক আটক

নওগাঁর আত্রাইয়ে নিখোঁজের ২১দিন পর নদী থেকে শিশু ইব্রাহিম (৬) এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ইব্রাহিম উপজেলার শ্রীধরগুড়নই গ্রামের হযরত আলীর ছেলে।

 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) আনুমানিক ভোর ৫টায় শিশুর হত্যাকারি বুলবুল সোনারের তথ্যের ভিত্তিতে উপজেলার বিশা ইউনিয়নের শ্রীধরগুরনই গ্রামের পারাপার ঘাটের দক্ষিণ পার্শে থেকে ওই শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ

 

উপজেলার শ্রীধরগুরনই গ্রামের হযরত আলীর ছেলে ইব্রাহিম গত ১০ নভেম্বর নিখোঁজ হয়। এ ঘটনায় নিখোঁজ ইব্রাহিমের বাবা বাদী হয়ে আত্রাই থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

 

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার পুলিশ সুপার নওগাঁর সংবাদ সম্মেলনের বরাত দিয়ে বলেন, ঘটনার পর থেকে বিভিন্ন নাম্বার থেকে ছেলেকে ফেরত দেয়ার কথা বলে শিশুটির পরিবারের কাছে টাকা দাবী করে আসছিলো ঘাতক বুলবুল সোনার। ফোন নাম্বারের সূত্র ধরে নওগাঁ পুলিশ সুপারের পরামর্শে গত ২৮ নভেম্বর নারী ও শিশু নির্যাতন মামলায় বুলবুলকে আটক করে ওই দিন থানায় রিমান্ডে আনা হয়। 

 

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বৃহস্পতিবার দিবাগত রাতে বুলবুল জানায়, তার দোকানে বেলুন কিনতে যায় ইব্রাহিম। ৪/৫ টি বেলুন নিয়ে ফাটিয়ে আবার বেলুন সিতে চেয়ে জোরাজোরি করে বিরক্ত করলে ইব্রাহিমের গলা চেপে ধরে সে। কিছুপর ইব্রাহিম মাটিতে লুটিয়ে পরলে মারা গেছে ভেবে তার দোকানের বস্তায় ভরে পাার্শ্বে ছাইয়ের মধ্যে পুঁতে রাখে ইব্রাহিমকে। ঘটনার ৩/৪ দিন পর ইব্রাহিমের মরদেহ ছাইয়ের ঢিবি থেকে নদীতে পানির মধ্যে পুঁতে রেখে ব্লক দ্বারা চাপা দেয় বুলবুল।

 

একুশে সংবাদ.কম/না.ন.প্র/জাহাঙ্গীর

Link copied!