ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এবারও বিএনপি প্যানেলের নিরঙ্কুশ জয়


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,জয়পুরহাট
০৯:৫১ পিএম, ২৬ নভেম্বর, ২০২২
জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এবারও বিএনপি প্যানেলের নিরঙ্কুশ জয়

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১১ টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ৯ পদে বিএনপি সমর্থিত প্যানেল নির্বাচিত হয়েছেন। অপরদিকে সভাপতি ও সদস্যসহ আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের ২ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

 

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. আব্দুর রহমান সরকার এ ফলাফল ঘোষনা করেন। এই দিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত আইনজীবী ভবনে নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও মহাজোট ঐক্য পরিষদের নৃপেন-আফজাল প্যানেলের প্রার্থী সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি ও সদস্য এ্যাড. কামরুল হাসান পলাশ নির্বাচিত হয়েছেন।

 

অপরদিকে, বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের তরুণ-শাহীন প্যানেলের সহ-সভাপতি এ্যাড. আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এ্যাড. শাহনূর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আলমগীর কবির, অর্থ সম্পাদক এ্যাড. একেএম আবু সুফিয়ান পলাশ, গ্রন্থগার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. রিনাত ফেরদৌসী (রিনি), আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ-৩, নিরীক্ষা সম্পাদক এ্যাড. আব্দুল মোমিন হামিদুল, সদস্য এ্যাড. নূর-ই আলম সিদ্দিকী ও এ্যাড. গোলাম মওদুদ শাহরিয়ার জয়ী হয়েছেন।

 

১ বৎসর মেয়াদের এ নির্বাচনে মোট ১৯৯ জন ভোটারের মধ্যে ১৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

একুশে সংবাদ.কম/মা.র.প্র/জাহাঙ্গীর