ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নওগাঁর পত্নীতলা থেকে মুক্তিপন দাবীকারী ৫ অপহরণকারী আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নওগাঁ
০৫:৫৪ পিএম, ৬ অক্টোবর, ২০২২
নওগাঁর পত্নীতলা থেকে মুক্তিপন দাবীকারী ৫ অপহরণকারী আটক

নওগাঁর পত্নীতলা থেকে অপহরনকৃত দুই কিশোরকে উদ্ধার পূর্বক সহ ৫ অপহরনকারীকে বৃহস্পতিবার দিবাগত রাতে নজিপুর সরদারপাড়া মোড়ের একটি ভাড়া বাসা হতে আটক করেছে সাপাহার থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন- পত্নীতলা উপজেলার হরিরামপুর কলেজ পাড়ার নওশাদ আলীর ছেলে মামুনুর রশিদ মামুন (৩০), নজিপুর পলি পাড়ার মেসবাউল হকের ছেলে আব্দুস সোবাহান রোকন (২৪), নজিপুর মাদ্রাসা পাড়ার আব্দুল কাদেরের ছেলে মাহমুদ হাসান সোহাগ (২৭), নওগাঁ সদর উপজেলার বক্তারপুরের মোরশেদ আলমের ছেলে নাহিদ হোসেন (২০), দিঘা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ তরিকুল ইসলাম (২৯)।

 

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার ৫ অক্টোবর বিকাল আনুঃ সোয়া ৫ টার দিকে সাপাহার উপজেলা সদরের ওয়ালটন মোড় সংলগ্ন আদি ইসলামিয়া হোটেলের সামনে রাস্তার দিয়ে সাপাহার উপজেলার বৈকন্ঠপুর গ্রামের রমজান আলীর ছেলে মারুফ হোসেন (১৫) ও তার বন্ধু কলমুডাঙ্গা গ্রামের জাইবুর রহমানের ছেলে মোঃ মেহেদী হাসান (১৬) কে অজ্ঞাতনামা ৭/৮ জন অপহরণকারী একটি সাদা মাইক্রোতে তাদের চোখ বেঁধে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহৃত মারুফের পিতার কাছে এক লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারীরা। এসময় অপহরনকারীদের কথা মত করে দুইটি মোবাইলে ৫ হাজার করে ১০ হাজার টাকা পাঠিয়েও দেয় রমজান আলী।

 

পরে এ বিষয়ে সাপাহার থানায় মারুফের পিতা রমজান আলী অভিযোগ দায়ের করলে অভিযোগ পাওয়ার পর নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ গাজিউর রহমান পিপিএম এর দিক নির্দেশনায় সাপাহার থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তি সহায়তায় বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় পত্নীতলা উপজেলার নজিপুর সরদারপাড়া মোড়ের একটি ভাড়া বাসা হতে অপহরনকৃত দুই কিশোর কে উদ্ধার পূর্বক অপহরণকারী ৫ জনকে আটক করেছে। বৃহস্পতিবার আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/ত.চ.জা.হা