ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

হাটহাজারীতে মাদকসহ ১৩ মামলার পলাতক আসামি আটক


Ekushey Sangbad
হাটহাজারী উপজেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৮:৫৬ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
হাটহাজারীতে মাদকসহ ১৩ মামলার পলাতক আসামি আটক

হাটহাজারীতে মাদক ইয়াবা ট্যাবলেটসহ ১৩ টি মাদক মামলার পলাতক আসামী মাদক ব্যবসায়ী মো.জাহাঙ্গীর আলম প্রকাশ জাহাঙ্গীর (৪৮) কে আটক করেছে মডেল থানা পুলিশ।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালের দিকে উপজেলার  চবি ১ নং গেট সংলগ্ন সমিতি মার্কেটের নিচ তলার স্টাইল সেলুন থেকে তাকে আটক করা হয়।

 

জানা যায়,  মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন সবুজের দিক নির্দেশনায় মডেল থানার এসআই মশিউর সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার  ১১নং ফতেপুর ইউনিয়নের চবি ১ নং গেট সংলগ্ন চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়কের পূর্ব পাশের সমিতি মার্কেটের নিচ তলার স্টাইল সেলুনের ভেতর থেকে ফতেহপুর ইউনিয়নের (পশ্চিমপট্টি, চ.বি. ১নং গেইট এর উত্তর পার্শ্বের ওমর আলী সিকদার বাড়ীর মো.রাজা মিয়া প্রকাশ জুনু মিয়ার পুত্র ১৩ টি মাদক মামলার পলাতক আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী মো.জাহাঙ্গীর আলম প্রকাশ জাহাঙ্গীর কে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে মোট ২১৬ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক বিক্রির নগদ ৪০৫০ টাকা উদ্ধার করা হয়। অভিযান পরিচালনাকারী এসআই মশিউর জানান, তিনি নিজে বাদী হয়ে আটককৃত জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাটহাজারী মডেল থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 

জানতে চাইলে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রুহুল আমিন সবুজ আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

একুশে সংবাদ.কম/আ.উ.জা.হা