AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গাইলে দুলাভাইয়ের ধর্ষণে শ্যালিকা অন্তঃসত্ত্বা!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,টাঙ্গাইল
০৪:২১ পিএম, ১৭ আগস্ট, ২০২২
টাঙ্গাইলে দুলাভাইয়ের ধর্ষণে শ্যালিকা অন্তঃসত্ত্বা!

ছবি সংগৃহীত

টাঙ্গাইলে দুলাভাইয়ের ধর্ষণের শিকার হয়ে সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী। এ ঘটনায় ছাত্রীর বাবা থানায় অভিযোগ দিলে পুলিশ ধর্ষক সবুজ মিয়াকে (২৪) শ্বশুর বাড়ি থেকেই গ্রেফতার করে। মঙ্গলবার (১৬ আগষ্ট) রাতে টাঙ্গাইলের মির্জাপুর থেকে গ্রেফতার করা হয় তাকে। 

অভিযুক্ত সবুজ মিয়া(২৪) জেলার ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে।

পুলিশ জানায়, প্রায় দেড় বছর আগে মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের সলিমনগর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের সঙ্গে ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে সবুজ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর সবুজের নজর পরে স্কুলপড়ুয়া শ্যালিকার ওপর। গত সাত মাস আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসে সবুজ। বাড়িতে কেউ না থাকার সুযোগে শ্যালিকাকে ফুসলিয়ে কাছে নেয় এবং শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে। শ্যালিকা কান্না করলে দুলাভাই তাকে ভয়ভীতি দেখায় ও একপর্যায় তাকে ধর্ষণ করে। এভাবে শিশুটিকে একাধিকবার ধর্ষণ করে সবুজ। পরে শিশুটি অন্তঃসত্ত্বা হলেও বাড়ির লোকজন টের পায়নি।

গত কয়েকদিন ধরে শিশুটি অসুস্থ থাকে। বাড়ির লোকজন স্কুলছাত্রী ওই শিশুকে অসুস্থতার কারণ জানতে চাইলে দুলাভাই সবুজ তাকে ধর্ষণ করেছে বলে জানায়। পরে বাড়ির লোকজন কৌশলে সবুজ মিয়াকে শ্বশুর বাড়িতে ডেকে আনেন। এর আগে শ্বশুর মেয়ের জামাই সবুজের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেন। পুলিশ রাতে শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে ধর্ষক দুলাভাই সবুজকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজ জানান, ধর্ষণকারী দুলাভাই সবুজকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যালিকা স্কুলপড়ুয়া শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এছাড়া ধর্ষণকারী সবুজকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

 

 

 

একুশে সংবাদ/ন.ই/এস.আই

Link copied!