AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনোয়ারায় ৪৭তম জাতীয় শোক দিবস পালিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৪:৩৫ পিএম, ১৫ আগস্ট, ২০২২
আনোয়ারায় ৪৭তম জাতীয় শোক দিবস পালিত

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের আনোয়ারায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা , কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

আনোয়ারা উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠান এসব কর্মসূচির আয়োজন করে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা মিলানায়তনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও পরে উপজেলা মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,এসময় বক্তব্য রাখেন-আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মীর্জা হাছান,সহকারী কমিশনার( ভূমি)জনাব মুহাম্মদ আব্দুল্লাহ আল মুমিন,শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশেদুল হক।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও উপজেলা পরিষদ জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেকসহ দলীয় নেতাকর্মীরা মাহফিলে অংশ নেন।

 

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই
 

Link copied!