ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

মাদরাসা সুপারের বিরোদ্ধে মা ও বোনকে ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৪:১৯ পিএম, ১৫ আগস্ট, ২০২২
মাদরাসা সুপারের বিরোদ্ধে মা ও বোনকে ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ

 

শেরপুরের নালিতাবাড়ীতে বৃদ্ধ মা ও বোনকে বসত ঘর থেকে বের করে ও আসবাপত্র বাহিরে ফেলে দেওয়ার অভিযোগ ওঠেছে এক মাদরাসা সুপারের বিরোদ্ধে।

 

এলাকাবাসী ও অভিযোগসূত্রে জানাযায়, উপজেলার রুপনারায়নকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামের জমি ও পারিবারিক বিষয়াদির বিরোধের জের ধরে মরিচপুরান দাখিল মাদরাসার সুপার মো: ইব্রাহীম বিরোদ্ধে এ অভিযোগ ওঠেছে।

 

রোববার (১৪ আগস্ট) সকালে সুপার ইব্রাহীম ও তার ছেলে ও ভাতিজাদের নিয়ে মা ফাতেমা বেগম (৮০) ও বোন সখিনা বেগম (৬০) এর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সুপার ইব্রাহীমসহ কয়েকজনে মিলে মা ও বোনের ঘরে থাকা আসবাপত্র ভাংচুর করে বাহিরে ফেলে দেয় এবং মা ও বোনকে ঘর থেকে ধাক্কা দিয়ে বাহির করে দেয়।

 

এ বিষয়ে বোন সখিনা বেগম বাদী হয়ে নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ করেছে।

 

উল্লেখ্য উক্ত সুপার কয়েকদিন পূর্বে তার মরিচপুরান দাখিল মাদরাসা কমিটি নিয়োগ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভিনের স্বাক্ষর জাল করে প্রজাইডিং অফিসার নিয়োগ করে কমিটি অনুমোদনের পায়তারা করলে তদন্ত কমিটির মাধ্যমে স্বাক্ষর জাল প্রমানিত হয়।

 

মা ফাতেমা বেগম আক্ষেপ প্রকাশ করে বলেন, স্বামী মারা যাওয়ার কয়েক দিনের মধ্যেই ছেলে আমার ঘর থেকে বের করে দেয়। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বলেন, তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ.কম/আ.ম.জা.হা