ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মদনে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০৫:০১ পিএম, ২৪ জুন, ২০২২
মদনে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনা জেলার মদন উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন লেটস ক্রিয়েট এর পক্ষ থেকে মদন ও খালিয়াজুড়ি উপজেলার বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। ২১ জুন ও ২৪ জুন দুই দফায় এসব ত্রাণ বিতরণ করা হয়। 

এর মধ্যে মদন উপজেলার পদমশ্রী, মাঘান নয়া পড়া,রানীহালা, পয়দারকোণা, রোলি, রামদাসখীলা, ঘাটুয়া, বাত্তাইল এলাকায় ত্রাণ বিতরণ করে সংগঠনটি। এইসব স্থানে বন্যাদুর্গতদর মাঝে প্রায় ৫০০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। 

এছাড়া ২৪ জুন খালিয়াজুড়ি উপজেলার নগর ইউনিয়ন এর গ্রাম গুলোতে  ২৫০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়।

লেটস ক্রিয়েটের সভাপতি পারভেজ আহমেদ বলেন, 'নিজেদের অর্থায়ন ও মানুষের কাছ থেকে ক্যাম্পেইনের মাধ্যমে সংগৃহীত অর্থে আমরা এসব ত্রাণ দিয়েছি। লেটস ক্রিয়েট বরাবরই দুর্গত মানুষের পাশে ছিল। সামনেও আমরা বন্যাদুর্গতদের পাশে থাকবো। 

সংগঠনটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান বলেন, 'আমাদের সংগঠনে সবাই খুব পরিশ্রমী ও মানুষের সেবায় আগ্রহী। সেই আগ্রহ থেকেই আমরা বন্যাদুর্গত মানুষের সেবায় নিয়োজিত হয়েছি। লেটস ক্রিয়েট এভাবেই সামনেও কাজ করে যেতে চায়।'

২০১৩ সালে মদন উপজেলায় এসএসসি পরীক্ষার্থী কয়েকজন কিশোরের উদ্যোগে যাত্রা শুরু করেছিল এই স্বেচ্ছাসেবী সংগঠন। বর্তমানে যার কলেবর বেড়েছে। সংগঠনটি মদন উপজেলায় প্রতিবছর মেধাবিকাশে গণিত অলিম্পিয়াড আয়োজনের পাশাপাশি, শীতবস্ত্র, বিতরণ, আইটি ওয়ার্কশপ ও যেকোনো দুর্যোগে মানুষের সাহায্য করে আসছে।


 

 

 

একুশে সংবাদ/সা.খা/এস.আই