AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বাড়িতে হামলা আটক ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৩:৩৫ পিএম, ১৭ মে, ২০২২
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বাড়িতে হামলা আটক ৩

ছবি: একুশে সংবাদ

চট্টগ্রামের রাউজানে সংবাদকর্মী মো. আরফাত হোসেনের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। গতকাল রবিবার (১৫ মে) রাত সাড়ে ৯টায় রাউজান উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজান মাঝিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ঈদ বাজার নিয়ে সংবাদ প্রকাশকে কেন্দ্র করে এই হামলা চালানো হয়েছে বলে জানায় সাংবাদিক আরাফাত হোসাইন ও তার পরিবার। এসময় ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে পুলিশ।  আটককৃতরা হলো রাউজান পৌরসভার ৮ নং ওর্য়াডের দলিলাবাদ গ্রামের মৃত আহম্মদ মোতালেবের ছেলে রবিউল হোসেন(২২), পৌরসভার ৫ নং ওর্য়াডের সুলতানপুর গ্রামের আবদুর রউফের ছেলে আহম্মদ রহমান আরিফ (২১), রাউজান পৌরসভার ৭ নং ওর্য়াডের  মোহাম্মদ জামাল উদ্দীন শরীফের ছেলে মোহাম্মদ ইমতিয়াজ (২২)। এসময় তিনটি মোটরসাইকেল ফেলে গেছে হামলাকারীরা। হামলাকারীরাদের ভিডিও ও ছবি ধারণ করার সময় স্মার্ট ফোন কেড়ে নেয় দুর্বৃত্তরা।

সাংবাদিক মো.আরফাত হোসেন রাউজান উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজান মাঝিপাড়া গ্রামের আলহাজ্ব ইসহাক মিয়ার ছেলে। তিনি দৈনিক আজকের পত্রিকার রাউজান প্রতিনিধি ও রাউজান প্রেসক্লাবের সদস্য । হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে রাউজান প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

গণমাধ্যমকর্মী আরাফত হোসাইন গণমাধ্যমে বলেন, পরিকল্পিতভাবে ১০/১২ টি মোটরসাইকেল নিয়ে আমার বাসায় প্রবেশ করে হামলা চালিয়েছে। আমাকে মারার জন্য ৩০ জন এসেছিলেন, তারা ম্যাসেঞ্জার গ্রুপে ভয়েসের মাধ্যমে পরিকল্পনা করেছিল, আমার কাছে তাদের রেকর্ড সংরক্ষণ আছে৷ তারা বার বার বলছিল ঈদের আগে যে নিউজটা করেছি, সেটার চরম খেসারত দিতে হবে বলে বলছিল তারা। আমি তাৎক্ষনিক পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু ও রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলমকে জানিয়েছি। এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, ঘটনার জেরে তিনজনকে আটক করা হয়েছে৷ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

একুশে সংবাদ//রা.শ//র.ন

Link copied!