AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
১১:১৬ পিএম, ২৭ এপ্রিল, ২০২২
রামপালে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাইনতলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। বাইনতলা ইউনিয়ন আওয়ামীলীগ এর সম্মানিত সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ ফকির এর উদ্যোগে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার ও দোয়া মাহফিলে বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্লা আঃ রউফ, বাইনতলা ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ শেখ হারুন- অর-রশিদ, রামপাল প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক  ও প্রভাষক মোঃ সাইফুল আলম (বকতিয়ার), কুমলাই মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতলুব হোসেন,  পবনতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মল্লিক আনোয়ার হোসেন সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বৃন্দ,  ইউপি সদস্য মোঃ রজ্জব আলী,  খাঁন তুহিন আলী, মোঃ দিদার,  মোসাঃ আউলিয়া খাতুন সহ ইউপি সদস্য বৃন্দ,  স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ আমন্ত্রিত অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন। 

ইফতার মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয় ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এছাড়া খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক,  বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার সহ দেশের সকল  মানুষের জন্য দোয়া করা হয়। 

 

একুশে সংবাদ/এসএম

Link copied!