AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তেঁতুলিয়ায় ট্রাকের চাপায় শ্রমিকের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
১০:০০ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২
তেঁতুলিয়ায় ট্রাকের চাপায় শ্রমিকের মৃত্যু

ছবি: একুশে সংবাদ

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক চাপায় ফজলুল হক (৩৬) নামে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে হাকিম (৭৫) ও মকবুল (৭০) নামের দুই মোটরসাইকেল আরোহী।
 
বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় তেঁতুলিয়া উপজেলার সদরের রনচন্ডি বাজার এলাকার বাংলাবান্ধা-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত ফজলুর হক তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজারের খল্টাপাড়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ফজলুল হক পাথরের কাজ শেষে ব্যাটারিচালিত ইজিবাইক করে বাড়ি ফিরছিলেন। একসময় রনচন্ডি বাজার এলাকায় পেছনে বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়া গামী নিধী পরিবহনের মা বাবার দোয়া নামের একটি ট্রাকের মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে ইজিবাইকে থাকা ফজলুল হক ভয়ে ইজিবাইক থেকে নেমে গিয়ে রাস্তার পাশে দাঁড়াতে গেলে ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে ফজলুল। 

পরে তাদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় আহতদের রংপুরে রেফার্ড করেন এবং ফজলুল কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও ঘটনার পর পরেই ট্রাকের চালক পালিয়ে যায়। 

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খাঁন একজন নিহত দুইজন আহতের বিষয়টি নিশ্চিত করেন। 


একুশে সংবাদ/ডিজার হোসেন বাদশা/এইচ আই

Link copied!