AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবি প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হলেন জামালপুরের নজরুল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৮:১৫ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২
জবি প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হলেন জামালপুরের নজরুল

ছবি: একুশে সংবাদ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রেসক্লাবের কার্য‌নির্বাহী প‌রিষদ নির্বাচন-২০২২ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। নির্বাচ‌নে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জামালপুর জেলার কৃ‌তি সন্তান মোঃ নজরুল ইসলাম। তিনি দৈনিক আস্থা জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংবাদদাতা হিসেবে কাজ করছেন।

সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪ ঘটিকায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান আহমেদ অপু এ ফলাফল ঘোষণা করেন।

এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজ২৪ এর স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীনসহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় উপস্থিত ছিলেন।

 
কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক সমাচারের জবি প্রতিনিধি মুস্তাকিম ফারুকী ও সাধারান সম্পাদক দৈনিক ভোরের সংবাদের আরমান হাসান।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

জবি প্রেসক্লাবের-২০২২ কার্যনির্বাহী কমিটিতে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজবাংলা ২৪ এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আহনাফ ফাইয়াজ।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিং বিডির মো. মেহেদী হাসান।

একুশে সংবাদ/সাকিব আল হাসান/এইচ আই

Link copied!