ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চুয়াডাঙ্গায় সাংবাদিকের উপর হামলাকারী রাসেল গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:১১ পিএম, ৫ জানুয়ারি, ২০২২
চুয়াডাঙ্গায় সাংবাদিকের উপর হামলাকারী রাসেল গ্রেফতার
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার বিশেষ প্রতিনিধি ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক নয়া শতাব্দী পত্রিকার রিপোর্টার সাংবাদিক আহসান আলমের উপর হামলাকারী রাসেল হোসেন (২৫)-কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৫ই জানুয়ারি) সকাল পৌনে ১১টার সময় চুয়াডাঙ্গা মাথাভাঙ্গা ব্রিজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল চুয়াডাঙ্গা সদর থানাধীন দৌলতদিয়াড় গ্রামের ফায়ার সার্ভিসপাড়ার সাগর আলীর ছেলে এবং হামলার ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামি।

পুলিশ জানায়, সাংবাদিক আহসান আলমের উপর হামলার ঘটনায় মামলা দায়েরের পর চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে চুয়াডাঙ্গা সদর থানা ও ডিবি পুলিশের একাধিক টিম উক্ত আসামিকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। 

গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানার এসআই গোপাল চন্দ্র মণ্ডল সঙ্গীয় ফোর্সসহ  বুধবার সকালে চুয়াডাঙ্গা মাথাভাঙ্গা ব্রিজের উপর থেকে তাকে গ্রেফতার করে ৷ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রাসেল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। চুরি যাওয়া মালামাল উদ্ধারের জন্য উক্ত আসামিকে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন। 

উল্লেখ্য, সংবাদ প্রকাশের জেরে গত রবিবার (২রা জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে সাংবাদিক আহসান আলমকে হত্যার উদ্দেশ্যে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন হাসপাতালের আউটসোর্সিং এর ওয়ার্ডবয়  রাসেল। এ সময় সাংবাদিকের হাতের আঙুলে থাকা ৮ আনা ওজনের স্বর্ণের আংটি ও ব্লেজারের পকেটে থাকা ২০ হাজার টাকা ওই হামলাকারী নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন। আহসান আলম বাদি হয়ে এ ঘটনায় রাসেল হোসেনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করলে বুধবার সকালে তাকে গ্রেফতার করে পুলিশ।


একুুশে সংবাদ/নিলয়/চু/এইচ আই