ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দেশসেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হলেন গোদাগাড়ীর মামুনুর রহমান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:০৪ পিএম, ৩ জানুয়ারি, ২০২২
দেশসেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হলেন গোদাগাড়ীর মামুনুর রহমান
ছবি একুশে সংবাদ

ছবি একুশে সংবাদ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার গুল-গোফুর বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের বিদ্যালয় শাখার আইসিটি বিষয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ মামুনুর রহমান শিক্ষকদের বৃহত্তম প্লাটফর্ম “ শিক্ষক বাতায়ন”-এ গত ১লা জানুয়ারি,২০২২ তারিখে এটুআই কর্তৃক অর্থাৎ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছেন।

 

গত ১লা জানুয়ারি থেকে শিক্ষক বাতায়নের আর্কাইভে বিজয়ীর নাম ও ছবি দৃশ্যমান হচ্ছে। তিনি ২০২১ সালের ডিসেম্বর মাসের ২য় পাক্ষিকের একজন দেশসেরা ডিজিটাল কনটেন্ট নির্মাতা।উল্লেখ্য যে, তিনি ২০২১ সালের ১লা জানুয়ারি প্রধানমন্ত্রীর উক্ত কার্যালয় থেকে রাজশাহী জেলার আইসিটি অ্যাম্বাসেডর মনোনিত হয়েছিলেন।

 

তিনি গুল-গোফুর বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের ২০১০ সালে যোগদান করে অদ্যাবধি অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তদুপরি, তিনি ব্রিটিশ কাউন্সিলের স্কুল কো-অর্ডিনেটর হিসেবে কাজ করে যাচ্ছেন। এর ফলে তারই প্রচেষ্টায় ২০১৯ সালে ডিসেম্বর রাউন্ডে এবং ২০২০ সালের জুন রাউন্ডে অত্র গুল-গোফুর বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় ব্রিটিশ কাউন্সিল কর্তৃক ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড অর্জন করতে সক্ষম হয়।

করোনাকালীন সময়েও তিনি প্রতিষ্ঠানের অনলাইন ক্লাস পরিচালনা ও অনলাইন ক্লাসসহ বিভিন্ন প্রাতিষ্ঠানিক কাজের সাথে জড়িত থেকে সক্রিয় ভূমিকা রেখেছেন এবং এখনো তা অব্যাহত রয়েছে।

শিক্ষক মামুনুর রহমাম দেশসেরা “ সেরা কনটেন্ট নির্মাতা” নির্বাচিত হওয়ায় সকলের নিকট আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য তিনি সকলের নিকট দোয়াপ্রার্থী।

 

একুশে সংবাদ/বা/প্র/এইচআই.