ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বেড়াতে এসে ট্রেনের ধাক্কায় যুবক নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৮:৩৮ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২১
বেড়াতে এসে ট্রেনের ধাক্কায় যুবক নিহত
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

নরসিংদীর পলাশ উপজেলা ঘোড়াশালে বেয়াইর বাড়িতে বেড়াতে এসে আন্তঃনগর ট্রেনের ধাক্কায় আল- আমিন (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আল-আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগরের পাট হরষপুর এলাকার মোল্লা বাড়ীর খেলু মিয়ার ছেলে। দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জহিরুল আলম বলেন, মরদেহ উদ্ধারের জন্য নরসিংদী রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, আল-আমিন নামে এক যুবক ব্রাহ্মণবাড়িয়া থেকে ঘোড়াশাল পৌর এলাকার খালিসকার টেক এলাকার তার বেয়াই রায়হানদের বাড়ীতে বেড়াতে আসে। পরে আজ বিকেলে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশন এলাকায় ঘুরতে যায় আল-আমিন। সাড়ে ৪টার দিকে স্টেশন থেকে দক্ষিণ পাশের রেললাইনে ঘুরার সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর এক্সপ্রেস এগারসিন্ধুর ট্রেনের ধাক্কায় ওই রেললাইনের নিচে ছিটকে পড়ে যায় আল-আমিন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ইমায়েদুল জাহেদী জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসার পর দুর্ঘটনায় নিহত আল-আমিনের মা ও বউয়ের কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।



একুশে সংবাদ.প.ন.প্র.এইচআই