ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

গোপালগঞ্জের কাশিয়ানীতে সংঘর্ষে ইউনিয়ন চেয়ারম্যানসহ আহত ১০


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩১ এএম, ৫ ডিসেম্বর, ২০২১
গোপালগঞ্জের কাশিয়ানীতে সংঘর্ষে ইউনিয়ন চেয়ারম্যানসহ আহত ১০

গোপালগঞ্জের কাশিয়ানীর রাহুথর বাজারে নামযজ্ঞ পরিচালনার কর্তৃত্বকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের সংঘর্ষে উজানী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শ্যামল বোসসহ অন্তঃত ১০ জন আহত হয়েছে। মারাত্মক আহত ৫জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি ও অপর আহতদের স্থানীয় ভাবে টিকিৎসা দেয় হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার রাহুথর দ্বীননাথ সেবা আশ্রমে এই ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে,আজ শনিবার বিকাল ৪টায় দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য মিটিং আহবান করা হয়। এতে কাশিয়ানী উপজেলার হাতিয়ারা, রাজপাট ও মুকসুদপুরের উজানী ইউনিয়নের মোট চৌদ্দটি গ্রামের প্রায় তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। 

মিটিং চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন ও ডাঃ তপন মজুমদারের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে বিষয়টি হাতাহাতি ও সংঘর্ষে রুপ নেয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন লাঠিসোটা ও চেয়ার নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তঃত ১০জন আহত হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাশিয়ানীর থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষে ৭জন আহত হয়েছে। এ ঘটনায় ৪জনকে আটক করা হয়েছে। অভিযোগ দায়ের হলে পরবর্তি পদক্ষেপ গ্রহণ করা হবে।

একুশে সংবাদ/আর