ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচারকালে আটক ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
১১:৪৮ পিএম, ২৫ নভেম্বর, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচারকালে আটক ২
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচারকালে দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ৮৭ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। 

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছেন র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের। 

এর আগে বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কে আশুগঞ্জ-ভৈরব সংযোগ সেতু এলাকা থেকে আটককৃতরা হলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কয়া গ্রামের মৃত মহর আলী মুন্সির পুত্র আমিনুল ইসলাম বুলবুল (৩৭) এবং চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার এখলাসপুর গ্রামের আবুল হাশেমের পুত্র মো. সোহান (২২)। তারা নিজেদেরকে ‘৭১ বাংলা’ নামে একটি টিভি চ্যানেলের সাংবাদিক বলে র‌্যাবের কাছে পরিচয় দিয়েছেন।


র‌্যাব কর্মকর্তা যোবায়ের বলেন, বুলবুল ও সোহান একটি প্রাইভেটকারে টিভি চ্যানেলের স্টিকার লাগিয়ে গাঁজা ভর্তি করে হবিগঞ্জ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল আশুগঞ্জে তল্লাশি চৌকি বসায়। রাত সাড়ে ১১টার দিকে প্রাইভেকারসহ বুলবুল ও সোহানকে আটক করা হয়। এসময় প্রাইভেটকার থেকে ৮৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক দুইজন নিজেদের ‘৭১ বাংলা’ নামে একটি টিভি চ্যানেলের সাংবাদিক বলে পরিচয় দিয়েছেন। কিন্তু ওই টিভি চ্যানেল সরকার অনুমোদিত নয়।

সংবাদ সম্মেলনে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার আক্কাছ আলীসহ র‌্যাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/আল-আমিন