ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মনিপুরীর রাস দেখতে এসে বাড়ী ফেরা হলোনা যুবকের


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৬:০০ পিএম, ২০ নভেম্বর, ২০২১
মনিপুরীর রাস দেখতে এসে বাড়ী ফেরা হলোনা যুবকের
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

মৌলভীবাজারের কমলগঞ্জে মনিপুরী সম্প্রদায়ের মহা রাসলীলা দেখতে বাড়িতে থেকে বেড় হওয়ার পর ছড়া থেকে এক চা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, গত শুক্রবার (১৯ নভেম্বর ) উপজেলার মাধবপুর ইউনিয়ন এর পাত্রখোলা চা বাগান এর পশ্চিম লাইন এলাকার চা শ্রমিক রাসেল মিয়া (২৮) শুক্রবার রাতে রাস দেখতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। এদিকে, শনিবার (২০ নভেম্বর)  দুপুরে এলাকাবাসী পশ্চিম লাইনের পাহাড়ি ছড়ার আমঘাট নামক স্থানে  একটি মরদেহ পরে থাকতে দেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে দুপুর দুই টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহত রাসেল পাত্রখোলা চা বাগানের পঞ্চায়েত কমিটির সদস্য বাচ্চু মিয়ার ছেলে।

এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বাচ্চু মিয়া বলেন, শুক্রবার রাতে রাস দেখার কথা বলে আর বাড়ি ফিরেনি। শনিবার দুপুরে পাত্রখোলা চা বাগানের একটি ছড়া থেকে আমার ছেলের রক্তাক্ত অবস্থায় লাশ পাওয়া যায়। তার ঘার মটকানো এবং নাকে ও মুখে রক্তের ছাপ লেগে রয়েছে। পূর্ব শত্রুতার জেরেই  ছেলেকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে শত্রুরা। পাত্রখোলা চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি দেবাশীষ চক্রবর্ত্তী শিপন জানান, শনিবার রাসেলের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। এটা হয়তো পূর্বপরিকল্পিত হতে পারে।

 

কমলগঞ্জ থানার ওসি তদন্ত সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাসেল নামের এক চা শ্রমিকের মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বুঝা যাবে এটি হত্যা নাকি অন্য কিছু।


একুশে সংবাদ/পিএ/এএমটি