AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পেকুয়ায় ফিশিং ট্রলারের মাঝির হামলায় আহত শ্রমিকের মৃত্যু


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:১৮ পিএম, ২৪ অক্টোবর, ২০২১
পেকুয়ায় ফিশিং ট্রলারের মাঝির হামলায় আহত শ্রমিকের মৃত্যু

পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে কক্সবাজারের পেকুয়ার টইটংএ ফিশিং ট্রলারের মাঝি ও শ্রমিকের মধ্যে হামলার ঘটনায় গুরুতর আহত শ্রমিক শাহাব উদ্দিন (২৬) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।   

শনিবার (২৩অক্টোবর) রাত ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে বলে এমন তথ্য নিশ্চিত করেছেন ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী।  

নিহত যুবক উপজেলার টৈটং ইউপির বটতলি খুনিয়াভিটার মোঃ ইদ্রিসের পুত্র  ও ফিশিং ট্রলারে শ্রমিক হিসাবে নিয়োজিত ছিলেন।

গত বৃহস্পতিবার (২১অক্টোবর) বিকেলে খুনিয়াভিটার একটি দোকানের সামনে নিহতকে মারধর করে গুরুতর আহত করে একই এলাকার বাসিন্দা মৃত নজির আহমদের ছেলে আবদু শুক্কুর। 

এদিকে চিকিৎসাধীন অবস্থায় ওহ শ্রমিক নিহত হওয়ার খবর পেয়ে স্থানীয়রাসহ নিহতের পরিবার  গিয়ে অভিযুক্ত আবদু শুক্কুরকে আটক করে এবং তার ঘর বাড়িতে হামলার চেষ্টা করে। 

খবর পেয়ে টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বিষয়টি ইউপি চেয়ারম্যান তাৎক্ষনিকভাবে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, নিহত শাহাব উদ্দিন একটি ফিশিং ট্রলারে শ্রমিক হিসেবে কাজ করতেন। ওই ফিশিং ট্রলারের মাঝি হিসেবে ছিল অভিযুক্ত আবদু শুক্কুর। যতটুকু জানতে পেরেছি নিহত শাহাব উদ্দিন অভিযুক্ত মাঝির কাছ থেকে ৭ হাজার টাকা পাওনা রয়েছে। ঘটনার দিন ওই টাকা নিয়ে দুইজনের মধ্যে বাকবিতন্ডা হলে আবদু শুক্কুর নিরহ শাহাব উদ্দিনকে মারধর করে আহত করে। তাৎক্ষনিকভাবে পরিবারের পক্ষ থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তিনদিন চিকিৎসা শেষে রাত ৭টার দিকে মারা যায়।

এ বিষয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তবে লাশ এখনো চট্টগ্রাম থেকে গ্রামে আনা হয়নি। লাশ আনলে নিহত পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একুশে সংবাদ /এসএম/এএমটি

Link copied!