AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুবলীগ নেতাকে কোপানোর পর গুলি করে হত্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:২১ পিএম, ১৯ অক্টোবর, ২০২১
যুবলীগ নেতাকে কোপানোর পর গুলি করে হত্যা

রুহুল কাদের (৪০) নামে এক ব্যক্তিকে সোমবার (১৯ অক্টোবর) রাতে কোপানোর পর গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের মহেশখালী  উপজেলার কালামারছড়ার ইউনিয়নের ফকিরজুম পাড়ায়।

নিহত রুহুল কাদের বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ মহেশখালী উপজেলা কমিটির সভাপতি। এছাড়া তিনি সাবেক ইউনিয়ন যুবলীগের বিগত কমিটির সহ-সভাপতির দায়িত্বেও ছিলেন। তিনি ফকিরজুম পাড়ার মোহাম্মদের ছেলে। 

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানান, কালামারছড়া বাজারের উত্তরদিক থেকে একটি সিএনজি ফকিরজুম পাড়ায় প্রবেশ করে। অতর্কিতভাবে গাড়িতে থাকা ব্যক্তিরা রুহুল কাদেরকে প্রথমে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যাওয়ার সময় গুলি করে সিএনজিযোগে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, ঘটনার খবর পেয়ে মহেশখালী-কুতুবদিয়ার এএসপি মো. জাহেদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাইয়ের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হাই বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে, সেটির অনুসন্ধান করছি। আমরা ঘটনাস্থলে রয়েছি, বাকিটা বিস্তারিত জেনে বলব।’


একুশে সংবাদ/স/তাশা

Link copied!