ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পবিত্র কোরআন শরীফ অবমাননাকারীদের শাস্তির দাবিতে  মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:১৯ পিএম, ১৫ অক্টোবর, ২০২১
পবিত্র কোরআন শরীফ অবমাননাকারীদের শাস্তির দাবিতে  মানববন্ধন

দাউদকান্দি পৌরসভার বিশ্বরোডে মানববন্ধন ও সমাবেশ করেছে সর্বস্তরের ইসলাম প্রিয় মুসলমানরা।শুক্রবার বাদ জুমার নামাজ শেষে এই সমাবেশ ও মানববন্ধন করেন সাধারণ মুসল্লীরা।

জানা যায়, মুসলমানদের ধর্মীয় শ্রেষ্ঠ আসমানী  কিতাব ও পবিত্র মহাগ্রন্থ "আল-কোরআন" কুমিল্লা জেলা শহরের নানুয়াদিঘীরপাড় পূজা মন্ডপে দেবীর হাঁটুতে রাতের আঁধারে কে বা কারা কোরআন শরীফ রেখে যায়।বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গোটাদেশ ক্ষোভে উত্তাল হয়ে পড়ে।

সমাবেশে বক্তারা কোরআন শরীফ অবমাননা কারীকে খোঁজে বের করে  শাস্তির আওতায় আনার দাবি জানান বক্তারা।সমাবেশ শেষে একটি মিছিল বের করে আগত সমাবেশকারীরা। মিছিলটি বিশ্বরোড থেকে মডেল থানা পর্যন্ত পৌর এলাকা প্রদিক্ষিণ করে। মিছিলে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম খানের নেতৃত্বে মডেল থানার অফিসার-ইনচার্জ (ওসি)মো.নজরুল ইসলাম, পরিদর্শক(তদন্ত) শফিউল আলমসহ আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ও নজরদারি  ছিলো চোখে পড়ার মতো।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান বলেন, দাউদকান্দিতে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব চলছে,আজ বিজয়া দশমী। আমরা নিরাপত্তার স্বার্থে সন্ধ্যার আগে প্রতিমা বিসর্জন করার জন্য নির্দেশ দিয়েছি। তিনি আরও  বলেন, দেশ ও জাতির নিরাপত্তার স্বার্থে যে কোনো ধরনের সংঘাত ও অপশক্তি যাতে বিশেষ কোনো ঘটনাকে কেন্দ্র করে বিশৃঙ্খলার সৃষ্টি  করতে না পারে সেজন্য  আমরা সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি জোরদার করেছি।  আমাদের দাউদকান্দিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি এখনও স্বাভাবিক রয়েছে। 
 
একুশে সংবাদ/আ