AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই বোন সারা ও সাফা নৃত্যে জাতীয় পর্যায়ে পুরস্কার গ্রহন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৫৪ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২১
দুই বোন সারা ও সাফা নৃত্যে জাতীয় পর্যায়ে পুরস্কার গ্রহন

শেখ রাসেল জাতীয় নূত্য প্রতিযোগীতায় দুটি গ্রুপে প্রথম স্থান ও দ্বিতীয় স্হান অধিকার করেছে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সারা রহমান ও সাউদিয়া রহমান সাফা। সারা ও সাফা জীবননগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি কাজী শামসুর রহমান চঞ্চল এর কন্যা। 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা অনুষ্ঠান শেষে তাদরকে ক্রেস্ট প্রদান করেন। 

গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১০ টায় ঢাকা শাহবাগ জাতীয় জাদুঘর মিলনায়তনে আলোচনা ও পুরস্কার বিতরণ করা হয়। 

জন্মদিনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ  সরকারের শিল্প মন্ত্রনালয়ের মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। 

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি মুজাহিদুর রহমানের সভাপতিত্বে অনষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আক্তারুজ্জামান। 

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান হাওলাদারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন,সুপ্রিম কোর্ট অব বাংলাদেশ ( হাইকোর্ট ডিভিশন) বিচারপতি ও চেয়ারম্যান,লেবার এপিলেট ট্রাইবুনাল এম ডি ফারুক , সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল হক ( বিপিএম), জাতীয় প্রেসক্লাবের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভুঁইয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশন ডিজঅর্ডার বিভাগের চেয়ারর্পাসন প্রফেসর তাওহিদা জাহান শান্তা, বিশিষ্ট শিশু সংগঠক শফিকুর রহমান দুলু। 

সাউদিয়া রহমান সাফা জাতীয় নৃত্য প্রতিযোগীতায খ গ্রুপে লোক নৃত্যে প্রথম ও তার ছোট বোন সারা রহমান ক গ্রুপে সাধারণ নৃত্যে দ্বিতীয় স্হান অধিকার করেন।

 

 

একুশে সংবাদ/নিলয়/আশিক

Link copied!