ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নওগাঁয় স্বামীকে কাছে না পাওয়ার ক্ষোভে সতীনকে এসিড নিক্ষেপ, স্বামী ও সতীন আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১৮ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২১
নওগাঁয় স্বামীকে কাছে না পাওয়ার ক্ষোভে সতীনকে এসিড নিক্ষেপ, স্বামী ও সতীন আটক

নওগাঁর রাণীনগরে প্রবাস ফেরত পাতাশি (৩৫) নামে এক গৃহবধূকে স্বামী ও বড় সতীন মিলে এসিড নিক্ষেপ করেছে। বৃহস্পতিবার উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এসিড নিক্ষেপ করে স্বামী ওসমান ও তার বড় স্ত্রী নারগিছ পারভীন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসি দুই জনকে আটক করে রাণীনগর থানা পুলিশের নিকট সোপর্দ করেছে। 

এসিডে ঝলসে যাওয়া ওই গৃহবধূকে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। এ ঘটনায় আরো দুই শিশুসহ তিনজন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 
 
জানা গেছে, উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা মধ্যপাড়া গ্রামের মজনু সরদারের মেয়ে সৌদি প্রবাসী পাতাশির সাথে গত প্রায় তিন বছর আগে আত্রাই উপজেলার আন্ধারকোটা গ্রামের করিম প্রামানিকের ছেলের সাথে বিয়ে হয়। কিছুদিন সংসার করার পর বড় সতীনের সাথে বনিবনা না হওয়ায় এক পর্যায়ে পাতাশি বেগম সৌদি আরবে চলে যায়। তখন থেকে স্বামীর সাথে তার যোগাযোগ ঠিক মতোই ছিলো। 

এমন কি তার স্বামী ওসমানের নামে বেশ কিছু টাকা পাঠায়। গত প্রায় ১০দিন আগে পাতাশি বেগম সৌদি আরব থেকে ছুটি নিয়ে তার বাবার বাড়ি রাণীনগর উপজেলার আতাইকুলা গ্রামে আসে। এমন খবর পেয়ে স্বামী ওসমান গত মঙ্গলবার বিকেলে পাতাশির বাবার বাড়িতে আসে।

বৃহস্পতিবার পূর্ব পরিকল্পনা মোতাবেক ওসমানের বড় স্ত্রী নারগিছ পারভীন আতাইকুলা গ্রামে পাতাশির বাবার বাড়িতে আসে। সেখানে কথা-বার্তার এক পর্যায়ে নারগিছ তার ভ্যানিটি ব্যাগ থেকে এক লিটারের বোতল ভর্তি এসিড পাতাশির মাথা, মুখমন্ডল, হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে নিক্ষেপ করে। 

এসময় পাতাশির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে ছোরা এসিডে দুই শিশুসহ আরো তিন জন আহত হয়। আহতরা হলেন, ওই গ্রামের এন্তাজ সরদারের মেয়ে রিতা (১৩) সাগরের মেয়ে খাতিজা (৭) আজিজুলের ছেলে আকাশ (৯)। তাদেরকে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসিরা ওসমান ও তার বড় স্ত্রী নারগিছ পারভীনকে আটক করে রাণীনগর থানা পুলিশের নিকট সোপর্দ করে।  
 
রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তারিকুল ইসলাম জানান, এসিড নিক্ষেপ ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

একুশে সংবাদ/আতাউর/আরিফ