AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সখীপুরে ইউপি চেয়ারম্যানের উপড় হামলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৪ পিএম, ২২ আগস্ট, ২০২১
সখীপুরে ইউপি চেয়ারম্যানের উপড় হামলা

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুতের উপড় হামলা চালিয়েছে  দুর্বৃত্তকারীরা। একটি শালিসি বৈঠককে কেন্দ্র করে হামলাকারীরা এ হামলা চালিয়েছে বলে ধারনা করা হচ্ছে।

জানা যায়,গত বুধবার  পাশ্ববর্তী কালিহাতী উপজেলার পারখী বাজারে একটি শালিসী বৈঠক থেকে ফেরার পথে বাজারের অদূরে আগে থেকে উঁৎ পেতে থাকা স্থানীয় তোফায়েল (২৪), তাওহিদুল (২৭),শামীম (২০) এবং আরও অজ্ঞাত ৫/৭জন তাহার উপড় অতর্কিত হামলা চালায় । এ ঘটনায় ওই দিনই তিনি কালিহাতী থানায় ঐ তিন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।  

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, সখীপুর উপজেলার কামাল হোসেন ও কালিহাতী উপজেলার পারখী গ্রামের সাঈদ সরকারের মধ্যে চাকরীর বিষয়ে টাকা লেনদেন নিয়ে বিরোধ দেখা দেয়। বিষয়টি নিষ্পত্তির জন্য পারখী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার ও কাকড়াজান ইউনিয়নের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে বুধবার একটি শালিসী বৈঠক বসে। এবং শালিসটি নিষ্পত্তি হয়। নিষ্পত্তির পর ফেরার পথে নামধারী যুবকরা  চেয়ারম্যানের গতিরোধ করে এবং লাঠিসোঁটা নিয়ে মারতে উদ্যত হয়।এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করেন। পরে দুর্বৃত্তকারীরা চেয়ারম্যানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে চলে যান।

এ ব্যাপারে তারিকুল ইসলাম বিদ্যুত বলেন, স্থানীয় তোফায়েল,তাওহিদুল, শামীমসহ আরও কয়েকজন যুবক লাঠিসোটা নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করছে। কি কারনে আমার উপড় এমন হামলা করা হলো আমি তা কিছুই বুঝতে পারছি না।তবে এ ব্যাপারে কালিহাতী থানায় তিন যুবকের নামে লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন। 

একুশে সংবাদ/নজরুল/আর

Link copied!