ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

প্রথম দিনে মসিকের ওয়ার্ডভিত্তিক করোনা টিকাদান কার্যক্রম


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০২ পিএম, ৭ আগস্ট, ২০২১
প্রথম দিনে মসিকের ওয়ার্ডভিত্তিক করোনা টিকাদান কার্যক্রম

আজ প্রথম দিনের মত পরিচালিত হয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ওয়ার্ডভিত্তিক করোনা টিকাদান কর্মসূচী। “৩৩ টি ওয়ার্ডের ৩৩ টি কেন্দ্রে প্রতিদিন ৬০০ জন করে মোট ১৯ হাজার ৮০০ জনকে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা রয়েছে মসিকের।  ৮ ও ৯ আগস্ট তারিখেও একই লক্ষ্যমাত্রায় টিকা প্রদান করা হবে।

মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশনায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণের তত্ত্বাবধানে এ কার্যক্রম বাস্তবায়ন করছে সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ। টিকা কার্যক্রমকে সফল করতে সিটি কর্পোরেশনের ২২ জন কর্মকর্তা-কর্মচারিকে মনিটরিংয়ের দায়িত্ব প্রদান করা হয়েছে। এছাড়াও, টিকা গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করতে মেয়র সর্বাধিক টিকা প্রদানকারী ওয়ার্ডের কাউন্সিলর ও সংযুক্ত কর্মকর্তাকে পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন।

মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ প্রসঙ্গে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। ওয়ার্ড পর্যায়ে টিকাদান কর্মসূচিকে সফল করতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি। ইতোপূর্বে দেশে করোনা টিকাদানের শুরুতে সর্বাধিক মানুষের টিকাগ্রহণ নিশ্চিতে সফল হয়েছি। জনগণ সুন্দর পরিবেশে অত্যন্ত স্বাচ্ছন্দের সাথে টিকা গ্রহণ করতে পেরেছেন। ওয়ার্ড পর্যায়ে গণটিকা কার্যক্রমেও এর ব্যতিক্রম হবে না। ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারিবৃন্দ অত্যান্ত আন্তরিকতার সাথে এ কাজে আত্মনিয়োগ করেছেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ নিরাপদ। বহু উন্নত দেশের তুলনায় আমরা আমরা টিকাদান কার্যক্রমে এগিয়ে আছি। মাননীয় প্রধানমন্ত্রীর  সুদৃঢ় নেতৃত্বে আজ গণটিকা কার্যক্রম পরিচালনা করতে পারছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বেই সম্ভব দ্রুততম সময়ে দেশের সর্বাধিক মানুষকে করোনা টিকার আওতায় আনা।

বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ প্রমুখ আজ এ টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন। 


একুশে সংবাদ/দিপু/প