ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

তিতাসে কোভিড-১৯ টিকাদান কর্মসূচী উদ্বোধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৭ পিএম, ৭ আগস্ট, ২০২১
তিতাসে কোভিড-১৯ টিকাদান কর্মসূচী উদ্বোধন

সারা দেশের ন্যায় কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুরের আকালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আহ্বায়ক মোসলেহ উদ্দিন মোসলেম। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: পারভেজ হোসেন সরকার, কেন্দ্রীয় নেতা একেএম আজিম, নাফিউল করিম নাফা, মোস্তাফিজুর রহমান বিপ্লব, তিতাস উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সরফরাজ হোসেন খান এবং কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো: নূর নবী চেয়ারম্যান প্রমূখ। পুরো অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোর। 

প্রধান অতিথি সালেহ মোহাম্মদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সারা দেশে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এই টিকাদান কর্মসূচি যাতে সফল হয় আমরা স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীরা অতন্দ্র প্রহরীর মতো কাজ করে চলেছি। প্রতিটি মানুষ যেনো টিকা গ্রহণ করে সেদিকে সকলের নজর রাখতে হবে।

আজ আকালিয়া প্রাথমিক বিদ্যালয় টিকাদান কেন্দ্রে মোট আট শতাধিক নারী-পুরুষ এই টিকা গ্রহণ করেন।


একুশে সংবাদ/কামরুল/প