AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফুলপুরে মুক্তিযোদ্ধা এম এ হাকীম সরকার আর নেই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১৬ পিএম, ৩১ জুলাই, ২০২১
ফুলপুরে মুক্তিযোদ্ধা এম এ হাকীম সরকার আর নেই

ময়মনসিংহের ফুলপুরে মুক্তিযোদ্ধা আলহাজ এম এ হাকীম সরকার (৭৫) মৃত্যুবরণ করেছেন (ইন্নাালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। আজ শনিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান।

তিনি মুক্তিযোদ্ধাদের কাছে জনপ্রিয় নেতা ছিলেন। এম এ হাকীম সরকার ছাত্রজীবনেই মুক্তিযুদ্ধে যোগ দেন। তিনি ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও ফুলপুর উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ছিলেন।

প্রবীণ এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুর খবর শুনে তার বাসভবনে ছুটে যান ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করীম রাসেল, ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান, পৌর মেয়র মি. শশধর সেন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান, ওসি আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক মোস্তফা খান, শাহ নাফিউল্লাহ সৈকতসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সংসদ সদস্য গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করীম রাসেল, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ, ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার, সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান, ফুলপুর-তারাকান্দা মুক্তিযোদ্ধা সংসদ, ফুলপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর মুকুল,প্রমুখ।


একুশে সংবাদ/তাপস/প

Link copied!