AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে চার নেতাকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৯ পিএম, ১ মার্চ, ২০২১
ধুনটে চার নেতাকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের চার নেতাকে দল থেকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। 

সোমবার দুপুর ১টার দিকে ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ গেট থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম রেজা, শফিকুল ইসলাম, প্রকৌশলী আসিফ ইকবাল সনি, যুগ্ম সম্পাদক মহসীন আলম, দফতর সম্পাদক আফছার আলী, আওয়ামী লীগ নেতা আল আমিন তরফদার, ইমরুল কাদির সেলিম, শফিকুল ইসলাম চান, লুৎফর রহমান, লিয়াকত আলী লিটন, হযরত আলী, ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ সেলিম, জুলফিকার আলী ভুট্টো, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, সহসভাপতি আলিম আল রাজী বুলেট, যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, রেজাউল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, যুগ্ম সম্পাদক শাহীন আলম, ধুনট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম পিন্টু ও সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ প্রমুখ। 

প্রতিবাদ সমাবেশে সভায় বক্তরা আওয়ামী লীগ নেতাদের অবৈধ বহিস্কারাদেশ প্রত্যাহার না করা পর্যন্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত থাকবে বলে জানান। 

একুশে সংবাদ / ই.ইম /এস

Link copied!