ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

ব্রাক্ষণবাড়িয়া আইনজীবী সহকারী সমিতির উদ্যোগে সংবর্ধনা 


Ekushey Sangbad
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি     
০৯:১৪ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২১
ব্রাক্ষণবাড়িয়া আইনজীবী সহকারী সমিতির উদ্যোগে সংবর্ধনা 

ব্রাক্ষণবাড়িয়া আইনজীবী সহকারী সমিতির উদ্যোগে নব নির্বাচিত আইনজীবীদের সংবর্ধনা  দেওয়া হয়।এসময় নব নির্বাচিত আইনজীবীগন উপস্থিত ছিলেন।

আইনজীবী সহকারী সমিতির সভাপতি:মো:হারুন মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ শফিউল আলম লিটন।বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্য রাখানে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডঃ হারুনুর,সাবেক সাধারন সম্পাদকএডঃ হরে কৃষ্ণ ভৌমিক,সাবেক সাবেক সভাপতি এডঃ ওসমান গনি -১,ও নব নির্বাচিত সাধারন সম্পাদক এডঃ মফিজুর রহমান বাবুল। সংবধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নির্বাচিত সহ-সভাপতি এডঃ মুখলেছুর রহমান-১,সম্পাদক প্রশাসন এডঃ আরিফুল হক মাসুদ, সম্পাদক লাইব্রেরী এডঃ জাকির হোসেন,সম্পাদক কল্যাণ ও সাংস্কৃতিক এডঃ রাশেদ মিয়া হাজারী,অডিটর এডঃ জাকারিয়া, সদস্য এডঃ মোজাম্মেল হক চৌধূরী কিশোর, এডঃ মোহাম্মদ আব্দুল আজিজ খান,মোশারফ হোসেন সামি,মোহাম্মদ  ফরহাদ হোসেন। উক্ত সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এডঃ শফিউল আলম লিটন বলেন আইনজীবী সহকারী ও আইনজীবী একই মুদ্রার এপিঠ ওপিঠ। আমি মনে করি এক বিঞ্চ আইনজীবী সহকারী উস্তাদ সমতুল্য।

আইনজীবী সহকারীদের আর্থিক বিষয়টা আমাদের মাথায় রাখতে হবে তাদের ও সংসার আছে।সকলের সাথে সৌহাদ্য সম্পর্ক বজায় রাখার আহব্বান জানান।সনদ ছারা কাউকে আইনী পরামর্শ না দেওয়ার ও আহব্বান জানান।অনুষ্ঠানে অতিথিদের কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

একুশে সংবাদ/এ/আ