AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পত্মীতলায় করোনা মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের প্রশিক্ষণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৮ পিএম, ৬ জানুয়ারি, ২০২১
পত্মীতলায় করোনা মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের প্রশিক্ষণ

নওগাঁর পত্মীতলা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং স্থানীয় সরকার বিভাগ ও জাইকা এর সহযোগীতায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে কোভিট-১৯ (২য় ওয়েভ) মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সচেতনতামূলক ৬-৯ তারিখ ব্যাপী প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধন হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ এর সভাপতিত্বে প্রশিক্ষন কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা। শুভেচ্ছা বক্তব্য রাখেন জাইকা কর্মকর্তা রায়হানুল আলম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ দেবাশিষ রায়, ডাঃ রুহুল কুদ্দুছ, উপজেলা পরিরবার পরিকল্পনা অফিসার জিল্লুর রহমান, পত্মীতলা প্রেসক্লাব ও উপজেরা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী।

এসময় কোভিট-১৯ (২য় ওয়েভ) মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সচেতনতামূলক প্রশিক্ষন কর্মসূচীতে উপজেলার সকল মেডিকেল অফিসার ও স্টাফগণ অংশগ্রহন করেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!