AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে ধর্ষণের ঘটনা বিষপানে কিশোরের আত্মহত্যার চেষ্টা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৬ পিএম, ২৪ নভেম্বর, ২০২০
শ্রীপুরে ধর্ষণের ঘটনা বিষপানে কিশোরের আত্মহত্যার চেষ্টা

গাজীপুরের শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের কিশোরী (১১) কে দ্বিতীয় দফায় ধর্ষণের চেষ্টার ঘটনায় জানাজানি হওয়ায় শরিফুল (১৮) নামে এক কিশোর বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

শরিফুল মিয়া গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের আজম আলীর ছেলে। শরিফুল মিয়া পেশায় রাজমিস্ত্রী।

নির্যাতিতার বড় বোন জানান, আমি ও আমার স্বামীর পরিবারের সবাই চাকরি করি আমার এক বছরের সন্তানকে দেখাশুনা করার জন্য ছোট বোনকে  (১১) কে আমার বাড়িতে আসে। সেই সুবাধে আমার দেবর  শরিফুল খালি বাড়ি পেয়ে এক সপ্তাহে কয়েক দফায় ছোট বোনকে ধর্ষণ করে। ঘটনাটি ছোট বোন আমাকে জানালে আমি পরিবারের সবাইকে বিষয়টি জানানো হয়। কিন্তু শুশুর তাবলীগের কথা বলে চলে যায়,পড়ে এসে মিমাংসা করবে বলে আশ্বাস দেয়। সম্পর্কে কিশোরী ও শরিফুল বিয়াই বিয়াইন হােয়। পরবর্তীতে গত সোমবার রাতে টিভি দেখার ছলে মেয়ের রুমে ঘুমিয়ে পড়ার ভঙ্গি করে বখাটে রাজমিস্ত্রী শরিফুল, কিশোরীকে একা পেয়ে শাশুড়ী জামেলা খাতুনের ওড়না দিয়ে মুখ চেপে আবারও দ্বিতীয়বারের মতো ধর্ষণ করে। ঘটনাটি আমাকে জানাইলে ওর পরিবারকে বিষয়টি অবগত করলে,এলাকায় জানাজানি হলে ধর্ষক শরিফুল মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টায় কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

স্থানীয় লোকজনের সহোযোগিতায় পরিবারের লোকজন রাজমিস্ত্রী শরিফুলকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিষ মুক্ত করে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যায়। এই বিষয়ে শ্রীপুর মডেল থানায় লিখিত কোন অভিযোগ হয়নি।

একুশে সংবাদ/এআরএম

Link copied!