AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে পঞ্চগড়ে সাইকেল র‍্যালী 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৯ পিএম, ১৯ অক্টোবর, ২০২০
নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে পঞ্চগড়ে সাইকেল র‍্যালী 

বন্যপ্রাণী সংরক্ষণ, মাদক মুক্ত সমাজ গঠন, নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা করবো জয় নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সোমবার (১৯ অক্টোবর) পঞ্চগড়ের বোদা থেকে তেঁতুলিয়ার বাংলাবান্ধা জিরো পয়েন্ট পর্যন্ত ৮৬ কিলোমিটার পথ বাই সাইকেল র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। 

সকালে বোদা উপজেলার এগার মাইল নামক স্থানে বৃক্ষ চারা রোপন করে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি)আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান বৃক্ষ চারা রোপন করে এই কর্মসূচির উদ্বোধন করেন। এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু,উপজেলা ছাত্র লীগের সভাপতি অমিয় আলম অমি,ব্যবসায়ী শাদাত হোসেন প্রধান,প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম ও  আমরা করবো জয় সংগঠনের সভাপতি আব্দুল্লাহ রনি উপস্থিত ছিলেন। 

এই সাইকেল র‍্যালীটি প্রতি কিলোমিটারে থেমে থেমে বাংলাবান্ধা-ঢাকা মহাসড়কের পাশে একটি করে বৃক্ষ চারা রোপন করা হয়। সংগঠনের সদস্যরা নিজ উদ্যোগে এসব বৃক্ষ চারা রোপন করে। বোদার আমরা করবো জয় সংগঠনের একশত জন সদস্য এই সাইকেল র‍্যালী ও বৃক্ষ রোপন কর্মসূচিতে অংশ নেয়। র‍্যালীটি বাংলাবান্ধা জিরো পয়েন্টে গিয়ে বৃক্ষ রোপন করে ”নারী’ পথনাটক পরিবেশনের মধ্যদিয়ে কর্মসুচি শেষ করে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!