AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রেনে উঠতে গিয়ে  পায়ের আঙ্গুল কাটা পড়লো  আনু মোহাম্মদের 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৪৯ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
ট্রেনে উঠতে গিয়ে  পায়ের আঙ্গুল কাটা পড়লো  আনু মোহাম্মদের 

খিলগাওয়ে ট্রেনে উঠতে গিয়ে বাম পায়ের আঙ্গুল কাটা পড়েছে তেল গ‍্যাস খনিজ সম্পদ বিদ্যুৎ ও বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক অধ্যাপক আনু মোহাম্মদ।

রোববার ( ২১ এপ্রিল ) সকাল ১১ টার দিকে তিনি খিলগাঁও থেকে কমলাপুর যাওয়ার উদ্দেশ্যে ট্রেনে ওঠার সময় অসাবধানতাবশত পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি । পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় তিনি বর্তমানে জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা একজন শিক্ষার্থী মাহাতাব  বলেন, অধ্যাপক আনু মোহাম্মদ খিলগাঁও রেলগেট এলাকায় ধীর গতিতে চলা একটি ট্রেন কমলাপুরের দিকে  যাওয়ার সময় তিনি ওই ট্রেনে ওঠতে গেলে পা পিছলে চাকার নিচে পা চলে যায়। এতে তার বাম পায়ের আঙুল থেতলিয়ে যায় এবং আঙ্গুল কাটা পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর। তার চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী উপপরিদর্শক এ (এস আই) মাসুদ মিয়া বলেন, খিলগাঁও রেলগেট থেকে ট্রেনে  পায়ের আঙ্গুল কাটা অবস্থায় আনু মোহাম্মাদকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!