AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পীরগঞ্জে ফেন্সিডিলসহ ধর্ম ভাই-বোন গ্রেপ্তার


পীরগঞ্জে ফেন্সিডিলসহ ধর্ম ভাই-বোন গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৪০ বোতল ফেন্সিডিলসহ ধর্ম ভাই-বোনকে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ।বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার নারায়নপুরে মাদক কেনা বেচার সময় তাদের গ্রেপ্তার করা হয়।

পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক রতন চন্দ্র রায় জানান, উপজেলার নারায়নপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শালমান শাহর বাড়িতে মাদক কেনা বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে তিনি সহ থানার অন্যান্য অফিসাররা সেখানে অভিযান চালান। এ সময় নারী পুলিশ সদস্যের দ্বারা সালমানের ধর্ম বোন সুবর্ণা আকতারের দেহ তল্লাসী করে ১০ বোতল এবং তার দেয়া তথ্য মতে সালমানের শয়ন ঘড়ে খাটের নীচ থেকে ৩০ বোতল ফেন্সিডিল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে সালমান ও তার ধর্ম বোন সুবর্ণা গ্রেপ্তার করা হয়। সুবর্ণা ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার কুষ্টিয়া ২য় খন্ড গ্রামের আব্দুল খালেকের কন্যা বলে জানায় পুলিশ। তারা গোপনে মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি খাইরুল আনাম জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ফেন্সিডিল সহ তারা গ্রেপ্তার হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। 

একুশে সংবাদ/এস কে    

 

Link copied!