AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ


শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মাগুরার শ্রীপুর উপজেলার নবগ্রাম বাজারে বুধবার রাতে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শরীয়তউল্লাহ হোসেন মিয়া রাজনের মোটরসাইকেল প্রতীকের সমর্থক ও এম,এম মোস্তাসিম বিল্লাহ সংগ্রামের ঘোড়া প্রতীকের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় গ্রুপের  অন্ততঃ ১০ জন আহত হয়। এসময় মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিস ও উভয় গ্রুপের ১০-১২ টি মোটরসাইকেল ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটে। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও  প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১এপ্রিল) রাত আনুমান ৯`টার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের নবগ্রাম বাজারে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শরীয়তউল্লাহ হোসেন মিয়া রাজনের সমর্থকরা মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করছিল এমন সময় প্রতিপক্ষ প্রতিদ্বদ্বি  চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তাসিম বিল্লাহ সংগ্রামের ঘোড়া প্রতীকের সমর্থকরা মোটরসাইকেল বহর নিয়ে মোটরসাইকেল প্রতীকের অফিসের সামনে এসে বিভিন্ন ধরনের উস্কানীমূলক কথা বলতে থাকলে উভয় গ্রুপের লোকজনদের বাক-বিতন্ডা হয় । একপর্যায়ে মোস্তাসিম বিল্লাহ সংগ্রামের ঘোড়া প্রতীকের সমর্থনে হালিম চেয়ারম্যান লোকজন রাজন মিয়ার মটরসাইকেল প্রতীকের অফিস ব্যাপক ভাংচুর করে। 

প্রতিপক্ষের হামলা

এ সংবাদ রাজন গ্রুপের লোকজনদের মধ্যে ছড়িয়ে পড়লে পরবর্তিতে রাজন গ্রুপের লোকজন সু-সংঘঠিত হয়ে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হালিম চেয়ারম্যানের লোকজনদের ঘিরে ফেলে। তখন উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষে  ফিরোজ মন্ডল (৪০), মুক্তার হোসেন (৩৮)সহ  অন্ততঃ ১০ জন মারাত্বক আহত হয়। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনেন এবং ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ সুজন (২৭), আনোয়ার (২৪), ছিদ্দিক (৫৬), সঞ্চয়কে (৩২) আটক করেন। সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে গোটা গয়েশপুর ইউনিয়নে সহিংসতা ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে এবং সন্দেহজনকভাবে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় এবং বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের আশংকা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!