AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনসচেতনতায় যুগোপযোগী কর্মসূচিতে এ্যাওয়ার্ড পেলেন রাইট টক বাংলাদেশ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২২ পিএম, ১ মার্চ, ২০২৪
জনসচেতনতায় যুগোপযোগী কর্মসূচিতে এ্যাওয়ার্ড পেলেন রাইট টক বাংলাদেশ

মানবসেবা এবং বাল্যবিবাহ প্রতিরোধে জনগনের মাঝে নানা ধরনের জনসচেতনতা সৃষ্টি করেন রাইট টক বাংলাদেশ। এই কার্যক্রমটি সর্বমহলে প্রশংসিত হওয়ায় এই জনপ্রিয় সামাজিক সংগঠন " রাইট টক বাংলাদেশ" কে এ্যাওয়ার্ড দিয়েছে  ইংরেজি পত্রিকা ডেইলি ‍‍`মর্নিং টুডে‍‍` পরিবার।

 

শুক্রবার (১ মার্চ) বিকালে জাতীয় প্রেসক্লাবে মর্নিং টুডে পত্রিকার আয়োজিত অনুষ্ঠানে এই এ্যাওয়ার্ড দেয়া হয়।

রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল আমিন এম তাওহীদসহ সদস্যদের হাতে এসময় এ্যাওয়ার্ড তুলে দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটোয়ারী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক টিম পজেটিভ এর চেয়ারম্যান গোলাম রাব্বানী,  মর্নিং টুডে‍‍`র প্রকাশক ও সম্পাদক কল্যাণ চক্রবর্তীসহ অতিথিরা।

এসময় বক্তারা বলেন, রাইট টক বাংলাদেশ সমাজকে পরিবর্তন করতে মানুষের মাঝে জনসচেতনতাসহ নানা কর্মসূচি পালন করে যাচ্ছে যা বর্তমান সমাজের জন্য গুরুত্বপূর্ণ। এই যাত্রা সংগঠনটির অব্যাহত থাকলে একদিন সমাজ আরো সুন্দর হয়ে উঠবে।

বাল্যবিবাহ বন্ধে কর্মসূচিতে যেভাবে সচেতনতা করেছে তা আজ পর্যন্ত কোনো সংগঠন কিংবা সংস্থা এমন করেনি। বাল্যবিবাহ দিলে কি ধরনের ক্ষতি হয় তা একজন রিকশাচালক থেকে শুরু সকল শ্রেণির পেশার মানুষের মধ্যে সেই সচেতনতা তৈরি করেছে যা দেশের জন্য বড় ধরনের উপকার হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!