AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রমিকনেতা মোস্তাফিজুর রহমান-এর ইন্তিকালে শ্রমিক কল্যাণের শোকবার্তা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:০৯ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২৩
শ্রমিকনেতা মোস্তাফিজুর রহমান-এর ইন্তিকালে শ্রমিক কল্যাণের শোকবার্তা

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ঢাকা মহানগরী দক্ষিণের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম (৬৩) গতকাল রাত ১১ টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। 

মরহুম মোস্তাফিজুর রহমান মাসুম স্ত্রী ও ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাযা নামাজ আজ দক্ষিণ বনশ্রী কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হয়েছে। মরহুমকে দক্ষিণ বনশ্রী কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুম মোস্তাফিজুর রহমান মাসুম-এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি আ ন ম শামসুল ইসলাম (সাবেক এমপি) ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান।

আজ এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে মরহুমের ভুলত্রæটি ক্ষমা প্রার্থনা করেন এবং নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতের উঁচু মাকাম দান করার জন্য কায়মনোবাক্যে দোয়া করেন। একই সাথে মরহুমের স্বজনদের শোক কাটিয়ে ধৈর্য ধারন করার শক্তি দান করার জন্য দোয়া করেন।

নেতৃবৃন্দ বলেন, মরহুম মোস্তাফিজুর রহমান মাসুম মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত শ্রমিকদের কল্যাণে কাজ করে গেছেন। গতকাল রাতে অসহায় শীতার্ত শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ করেছেন। এমন একজন শ্রমিকবান্ধব নেতাকে আমরা হারিয়েছি। তার মৃত্যুতে শ্রমজীবী মেহনতি মানুষরা একজন দরদি নেতাকে হারালো।

মরহুমের জানাযা নামাজে অংশগ্রহণ করেছেন ফেডারেশনের সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান, দক্ষিণের উপদেষ্টা মাওলানা ফরিদুল ইসলাম, ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু, মাহবুবুর রহমানসহ সর্বস্তরের শ্রমিক নেতৃবৃন্দ। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!