AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কনকসাস’র শ্রদ্ধা


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কনকসাস’র শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির (কনকসাস) নবনির্বাচিত কমিটির কার্যনির্বাহী সদস্যরা।

 

শনিবার (১৭ জুন) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটির সভাপতি যায়েদ হোসেন মিশু ও সাধারণ সম্পাদক আতিক হাসান শুভর নেতৃত্বে কমিটির নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

 

পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের হাতে নিহত সকল শহীদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করেন নবনির্বাচিত কমিটির কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্যরা।

 

এ সময় কনকসাসের সদ্য সাবেক সভাপতি মাঈন উদ্দিন আরিফ, সাবেক আহ্বায়ক ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক শ্রাবণী কবির এ্যামি ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত ১৪ই জুন কনকসাসের নির্বাচনের মধ্য দিয়ে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে যায়েদ হোসেন মিশু, সাধারণ সম্পাদক আতিক হাসান শুভ, সহ-সভাপতি মোঃ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমাইয়া মিতু, সাংগঠনিক সম্পাদক শ্রাবণী কবির এ্যামি, অর্থ সম্পাদক বাইজীদ সা’দ, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শীতাংশু ভৌতিক অংকুর এবং পাঠাগার ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জুবাইর হোসাইন সজল নির্বাচিত হয়েছেন।

 

 এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে পার্থ সাহা, মরিয়ম আক্তার এবং সুদের রায়।

একুশে সংবাদ.কম/বিএস

Link copied!