AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক বাইজীদ হোসেন


কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক বাইজীদ হোসেন

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২৩ নির্বাচনে অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ বাইজীদ হোসেন সা’দ।

 

বুধবার (১৪ জুন) কলেজ ক্যাম্পাসে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের মধ্যে দিয়ে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি যায়েদ হোসেন মিশু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের আতিক হাসান শুভ।  এ কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদ এর প্রতিনিধি মোঃ বাইজীদ হোসেন সা’দ।

 

বাইজীদ অনলাইন পত্রিকা ‘নবধারা’ এর বার্তা সম্পাদক হিসেবে কর্মরত আছেন। তিনি প্রেস ক্লাব টুঙ্গিপাড়ার দপ্তর সম্পাদক এবং  গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারেশনের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের নির্বাহী সদস্য। ‌

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ শাহিন (বাংলাদেশ প্রতিদিন), যুগ্ম সাধারণ সম্পাদক সুমাইয়া মিতু (ভোরের কাগজ) ,সাংগঠনিক সম্পাদক শ্রাবনী কবির এ্যামি (আমাদের অর্থনীতি), অর্থ সম্পাদক বাইজীদ সা’দ (আমার সংবাদ), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিতাংশু ভৌমিক অংকুর (ঢাকা ওয়েভ) ও পাঠাগার ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন চ্যানেল ২৪ এর জুবাইর হোসাইন সজল।

 

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন পার্থ সাহা (মানব জমিন), মরিয়ম আক্তার (আমার বার্তা) ও সুদেব রায় (ডেইলি ক্যাম্পাস)।

 

সাংবাদিক সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আলী আজম এবং এটিএন নিউজের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ।

 

এ সময় কলেজের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/আ.ও/বিএস

Link copied!