AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাবিসাসের সভাপতি উজ্জল, সম্পাদক হিমু


জাবিসাসের সভাপতি উজ্জল, সম্পাদক হিমু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২৩-২০২৪ সেশনের কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

 

কমিটিতে দৈনিক ইত্তেফাকের জাবি প্রতিনিধি আরিফুজ্জামান উজ্জল সভাপতি ও দৈনিক মানবজমিনের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইমরান হোসাইন হিমু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

আরিফুজ্জামান উজ্জল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৭তম ব্যাচের এবং ইমরান হোসাইন হিমু একই ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী।

 

রোববার (১১ জুন) সাড়ে বারোটায় প্রধান নির্বাচন কমিশনার ও গণিত বিভাগের অধ্যাপক লায়েক সাজ্জাদ এন্দেল্লাহ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

 

এর আগে সকাল নয়টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে।

 

কার্যকরী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাহাদাত হোসেন (নিউ এজ), যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব সরদার (জাগো নিউজ), কোষাধ্যক্ষ মেহেদী মামুন (বণিক বার্তা) এবং দপ্তর ও প্রকাশনা সম্পাদক নাছির উদ্দীন শিকদার (মানবকন্ঠ)।

 

এ ছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন প্রতিদিনের বাংলাদেশের আব্দুল মান্নান, দৈনিক ইনকিলাবের বায়েজিদ হাসান রাকিব, চ্যানেল আই অনলাইনের আল আমিন হোসাইন রুবেল।

 

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউর রকিব এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ইউসুফ হারুন।

 

একুশে সংবাদ/আ.র.প্র/জাহা

Link copied!